মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি: , আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪ , আজকের সময় : বুধবার, ১৫ মে, ২০২৪

পটুয়াখালীতে মেয়র হতে চায় সাবেক ছাত্রলীগ নেতা ওমর ফারুক

দক্ষিণের উন্নয়নশীল জনপদ পটুয়াখালী পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করে মেয়র হতে চায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক মোঃ ইকবাল হোসেন ভূঁইয়া।

মাধ্যমিক বিদ্যালয় থেকে ছাত্রলীগ করা ওমর ফারুক ক্লিন ইমেজের ছাত্রনেতা হিসাবে পটুয়াখালীতে পরিচিত। ১/১১ তে শেখ হাসিনার মুক্তির আন্দোলনের বলিষ্ঠ নেতৃত্বের মধ্য দিয়ে নিজেকে কট্টর ছাত্রলীগ হিসেবে প্রমাণ করে। এছাড়াও জেলার আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে প্রথম সারিতে থেকে নেতৃত্ব দিয়ে এসেছেন। ওমর ফারুক (২০১৭-২০২১) সাল পর্যন্ত পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দ্বায়ীত্ব পালন করেছেন।

সামাজিক ও রাজনৈতিক দায়বদ্ধতার কারণে উদ্বুদ্ধ হয়ে পটুয়াখালী পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করে মেয়র হতে চায় ওমর ফারুক। ইতিমধ্যে পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফেস্টুন ও পোস্টার দিয়ে শহরের বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন তিনি।

এ ব্যপারে ওমর ফারুক বলেন, পৌর নাগরিকদের কাছ থেকেই মেয়র নির্বাচন করার অনুপ্রেরণা পেয়েছি। পৌরবাসী আমাকে ভালোবাসেন আমিও তাদের সেবক হিসাবে কাজ করতে চাই। যেহেতু আমি একজন আওয়ামী রাজনৈতিক কর্মী, দল যদি আমাকে সমর্থন ও মনোনয়ন দেয় তবে আমি আগামী মেয়র নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো।