সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

পটুয়াখালী মেয়রের হাত থেকে মেয়র কাপ টুর্নামেন্ট ফাইনাল খেলার বিজয়ীদের পুরস্কার গ্রহন

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৭১ বার পঠিত

মেয়র কাপ নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলার বিজয়ীদের পুরস্কার বিতরণ করলেন পটুয়াখালী পৌরসভার জন নন্দিত মেয়র মহিউদ্দিন আহমেদ।

১লা ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পটুয়াখালী পৌরসভার ৯ নং ওয়ার্ডের মধ্য কলাতলা ফার্ম রোডে রাত ৯টায় শুরু হওয়া ফাইনাল খেলাটি শেষ হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ। শুরু থেকে শেষ পর্যন্ত মেয়র পুরো খেলাটি উপোভোগ করেন। টান টান উত্তেজনার ক্রিকেট খেলাটিতে মেসার্স সিনথিয়া ইলেকট্রনিক্সকে এক উইকেটে পরাজিত করে আর কে এম ইন্টারন্যাশনাল বিজয়ের পুরস্কার জিতে নেন। নৈশকালীন খেলায় শত শত দর্শকের সামনে মেয়র মহিউদ্দিন আহমেদ এর নিজ হাত থেকে বিজয়ী দল প্রথম পুরস্কার হিসাবে একটি ফ্রিজ জিতে নেন। এছাড়া রানার্সআপ দল এটি স্মার্ট টেলিভিশন জিতে নেন।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রধান উপদেষ্টা ও সাবেক ছাত্রলীগ নেতা মো: রেজাউল করিম সোয়েব, পটুয়াখালী জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, মহিলা ওয়ার্ড কাউন্সিলর মোসাঃ নাজিরা ইসলাম রিয়ামনি, পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ এনায়েতুর রহমান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..