শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

টেকসই পর্যটন নগরী গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ কাজ করছে : কুয়াকাটায় অতিরিক্ত আইজিপি

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৭৭ বার পঠিত

বাংলাদেশের অন্যতম ট্যুরিজম স্পোর্ট হবে কুয়াকাটা। বিশ্বের বিভিন্ন উন্নত রাষ্ট্রের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশের ট্যুরিজম সেক্টরকে আরো উন্নত করতে পটুয়াখালীর কুয়াকাটাকে নিরাপত্তার বলায় আনা হচ্ছে। উন্নত নিরাপত্তা ব্যবস্থা এবং পর্যটকদের সুযোগ সুবিধা বাড়ানো ও টেকসই পর্যটন নগরী গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ কাজ করছে বলে জানালেন বাংলাদেশ টুরিস্ট পুলিশের ডিআইজি, অতিরিক্ত আইজিপি (ভারপ্রাপ্ত) মো. আবু কালাম সিদ্দিক।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে কুয়াকাটা হোটেল পর্যটন মোটেলের হলরুমে ফোকাস-গ্রুপ আলোচনা (FGD) বাংলাদেশে টেকসই পর্যটন গড়াল লক্ষ্য স্থানীয় সকল স্টেক হোল্ডার এবং সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ রাহাত গাওহারীর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, খুলনা-বরিশাল বিভাগের ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আহমাদ মাঈনুল হাসান, পটুয়াখালী জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) যাদব সরকার।

বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ইন মিডিয়া) নাদিয়া ফারজানার সঞ্চালনায় কুয়াকাটাকে কেন্দ্র করে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন কুয়াকাটার পর্যটকদের সেবা দেয়া ১৬টি পেশার স্টেক হোল্ডারদের প্রতিনিধিরা ও কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, কলাপাড়া প্রেসক্লাবের সাবের সভাপতি মেজবাহ উদ্দিন মাননু, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর সেক্রেটারি জেনারেল জহিরুল ইসলাম, কুয়াকাটা ট্যুর গাইড এসোসিয়েশনের সভাপতি কেএম বাচ্চু প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..