শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে র‌্যাব-৮ এর হাতে আটক জামালপুরের ক্লুলেস হত্যার আসামী

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী প্রতিনিধি) :
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৯১ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী):

হত্যার ১৩০ দিন পর র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালীর বিশেষ অভিযানে ধরা পরল জামালপুরের ক্লুলেস হত্যার ১জন আসামী।

১৯শে ফেব্রুয়ারি (সোমবার) বিকালে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী এবং র‌্যাব-১, সিপিসি-১ এর একদল চৌকস টিমের যৌথ অভিযানে পটুয়াখালীর দশমিনা উপজেলার আরোজবেগী এলাকা থেকে রাশেদুল চৌকিদার (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার পিতা মোশারফ চৌকিদার এবং তারা এই এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হাসড়া মাজালিয়া গ্রামের বাসিন্দা ও অটো চালক মোঃ আব্দুল কাদের মধূ। গত বছর ২৩শে অক্টোবর বিকালে তার নিজ বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে বের হলেও সময়মতো বাড়ি ফিরে আসেনি। আত্মীয়-স্বজনরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে এবং মোবাইল ফোনে কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। কোথাও সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা স্থানীয় সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। একদিন পর ঝিনাই নদীতে ভাসতে থাকা অজ্ঞাত একটি লাশকে পরিবারের সদস্যরা নিখোঁজ আব্দুল কাদেরের মরদেহ বলে সনাক্ত করে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন ও অটোরিকশাটি খুঁজে পাওয়া যায়নি। ধারনা করা হয় কেউ হয়ত কাদেরকে হত্যা করে পানিতে ফেলে দিয়ে রিক্সা ও মোবাইল নিয়ে পালিয়েছে। সরিষাবাড়ী থানায় পরিবারের সদস্যদের করা মামলা অনুযায়ী তদন্তে নামে আইন প্রয়োগকারী সংস্থা। উক্ত ঘটনা র‌্যাবের নজরে আসলে র‌্যাব আসামীদের সনাক্ত এবং গ্রেফতারের লক্ষে ব্যাপক ছায়া তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামি এবং তার অবস্থান সনাক্ত করে র‌্যাব-১, সিপিসি-১, পলাতক আসামিকে গ্রেফতারের উদ্দেশ্যে র‌্যাব-৮ সিপিবি-১ পটুয়াখালী ক্যম্পের একদল চৌকস সদস্যকে সঙ্গে নিয়ে মোঃ ওমর ফারুক রাশেদ ওরফে রাশিদুল চৌকিদারকে গ্রেফতার করে। সিডিএমএস এবং পিসিপিআর পর্যালোচনা করে দেখা যায় যে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপরাধ মূলক একাধিক মামলা রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাশেদ চৌকিদার কে জামালপুর জেলার সরিষাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালীর কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা বলেন, ক্লুলেস হত্যা রহস্য উদঘাটন, আসামির সনাক্ত ও গ্রেফতার রেপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের জন্য একটি অর্জন। সরকারের সকল সহযোগিতায় আমরা সব সময় প্রস্তুত থাকি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..