মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

পটুয়াখালীতে র‌্যাব-৮ এর হাতে আটক জামালপুরের ক্লুলেস হত্যার আসামী

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী প্রতিনিধি) :
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮১০ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী):

হত্যার ১৩০ দিন পর র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালীর বিশেষ অভিযানে ধরা পরল জামালপুরের ক্লুলেস হত্যার ১জন আসামী।

১৯শে ফেব্রুয়ারি (সোমবার) বিকালে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী এবং র‌্যাব-১, সিপিসি-১ এর একদল চৌকস টিমের যৌথ অভিযানে পটুয়াখালীর দশমিনা উপজেলার আরোজবেগী এলাকা থেকে রাশেদুল চৌকিদার (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার পিতা মোশারফ চৌকিদার এবং তারা এই এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হাসড়া মাজালিয়া গ্রামের বাসিন্দা ও অটো চালক মোঃ আব্দুল কাদের মধূ। গত বছর ২৩শে অক্টোবর বিকালে তার নিজ বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে বের হলেও সময়মতো বাড়ি ফিরে আসেনি। আত্মীয়-স্বজনরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে এবং মোবাইল ফোনে কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। কোথাও সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা স্থানীয় সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। একদিন পর ঝিনাই নদীতে ভাসতে থাকা অজ্ঞাত একটি লাশকে পরিবারের সদস্যরা নিখোঁজ আব্দুল কাদেরের মরদেহ বলে সনাক্ত করে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোন ও অটোরিকশাটি খুঁজে পাওয়া যায়নি। ধারনা করা হয় কেউ হয়ত কাদেরকে হত্যা করে পানিতে ফেলে দিয়ে রিক্সা ও মোবাইল নিয়ে পালিয়েছে। সরিষাবাড়ী থানায় পরিবারের সদস্যদের করা মামলা অনুযায়ী তদন্তে নামে আইন প্রয়োগকারী সংস্থা। উক্ত ঘটনা র‌্যাবের নজরে আসলে র‌্যাব আসামীদের সনাক্ত এবং গ্রেফতারের লক্ষে ব্যাপক ছায়া তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামি এবং তার অবস্থান সনাক্ত করে র‌্যাব-১, সিপিসি-১, পলাতক আসামিকে গ্রেফতারের উদ্দেশ্যে র‌্যাব-৮ সিপিবি-১ পটুয়াখালী ক্যম্পের একদল চৌকস সদস্যকে সঙ্গে নিয়ে মোঃ ওমর ফারুক রাশেদ ওরফে রাশিদুল চৌকিদারকে গ্রেফতার করে। সিডিএমএস এবং পিসিপিআর পর্যালোচনা করে দেখা যায় যে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপরাধ মূলক একাধিক মামলা রয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাশেদ চৌকিদার কে জামালপুর জেলার সরিষাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালীর কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা বলেন, ক্লুলেস হত্যা রহস্য উদঘাটন, আসামির সনাক্ত ও গ্রেফতার রেপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের জন্য একটি অর্জন। সরকারের সকল সহযোগিতায় আমরা সব সময় প্রস্তুত থাকি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..