রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি: , আপলোডের সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪ , আজকের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা

মো: রায়হান চৌধুরী, (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে উষ্ণ সংবর্ধনা প্রধান করা হয়েছে।
সোমবার (৪ মার্চ) সকালে উপজেলার রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজ ক্যাম্পাসে উষ্ণ সংবর্ধনা প্রধান করে রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজ পরিবার।

রামচন্দ্রপুর অধ্যাপক আবদুল মজিদ কলেজের অধ্যক্ষ মোঃ ফেরদৌস আহমদ চৌধুরীর সভাপতিত্বে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য জাহাঙ্গীর আলম সরকার ও কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও পিটিশন কমিটির সদস্য অধ্যক্ষ আবদুল মজিদকে উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়।

প্রভাষক মোতাহার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহেনা মজিদ, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক শিক্ষা ও সাস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, যাত্রাপুর ইউপি’র চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রভাষক আব্দুল ওয়াদুদ প্রমুখ।

সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকার শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, শুধু ভালো ছাত্রছাত্রী হলে হবে না, ভালো ও মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। অনুশীলন যেসব বৈশিষ্ঠ্যেও মাধ্যমে ছাত্র-ছাত্রীদের পাঠদান পরিচালনা করছে তা সত্যি প্রশংসনীয়।

সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবদুল মজিদ বলেন, আগে অনেক শিক্ষার্থী বই কেনার অভাবে ঝড়ে পড়তো। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর সব শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হয়। এতে ঝড়ে পড়া শিক্ষার্থীদের সংখ্যা অনেকাংশে হ্রাস পেয়েছে। গরীব মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একটি দেশকে উন্নত করতে হলে শিক্ষিত জাতি দরকার। প্রধানমন্ত্রী সকলের শিক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।