নারায়ণগঞ্জ প্রতিনিধি: , আপলোডের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪ , আজকের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ীতে ব্যবসায়ীকে নাসিক কাউন্সিলরের হুমকি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক ৮নং ওয়ার্ডের গোদনাইল চৌধুরীবাড়ী বনিক সমিতির এক টেইলার্স ব্যাবসায়ী রিজভীকে বুধবার সন্ধ্যা ৭ টার দিকে স্থানীয় নাসিক কাউন্সিলর রুহুল আমিন মোল্লা তার লোকজন নিয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে গিয়ে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। হুমকি দেয়ার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
জানাযায়, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমিন আমিন মোল্লা তার অফিসিয়াল প্যাডে নোটিশ দিয়ে গোদনাইল চৌধুরীবাড়ী ব্যাবসায়ীদের বিভিন্ন সমস্যা নিয়ে সমাধানের জন্য ৬ মার্চ বুধবার বিকাল ৩ ঘটিকায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করে। উক্ত আলোচনা সভায় ঐ ব্যাবসায়ী তার জরুরী কাজ থাকার কারনে উপস্থিত হতে পারেনি। পরে কাউন্সিলর আলোচনা সভা শেষ করে তার লোকজন নিয়ে ঐ ব্যাবসায়ীর প্রতিষ্ঠানে গিয়ে আলোচনা সভায় না যাওয়ার কারনে জানতে চায় এবং বলে কাউন্সিলর ডাকছে কেন গেলি না , কার জায়গায় ব্যাবসা করোস দেখে নিবো বলে হুমকি দিয়ে যায়। বুধবার সন্ধ্যা ৭ টার দিকে নাসিক ৮নং ওয়ার্ডের চৌধুরীবাড়ী মেহেদি টেইলার্সে এ ঘটনা ঘটে ।

টেইলার্স ব্যবসায়ী রিজভী জানান, দুদিন আগে ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমিন আমিন মোল্লা তার অফিসিয়াল প্যাডে নোটিশ দিয়ে আমাদের আলোচনার জন্য ডেকেছে, আমার ব্যাক্তিগত জরুরী কাজ থাকার কারনে আমি উপস্থিথ হতে পারিনি । উপস্থিত না হওয়ার কারনে আমাকে তার লেঅকজন নিয়ে হুমকি দিয়েছে। প্রকাশ্যে কাউন্সিলরের হুমকি দেয়ার কারেন ব্যবসা প্রতিষ্ঠানের বড় ধরনের ক্ষতি হতে পারে। এ নিয়ে ঐ ব্যবসায়ী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি জানান আমি এ বিষয়ে নিরাপত্তার জন্য থানায় সাধারন ডায়েরী করবো।