শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

যুবকের সাহসী ভূমিকায় আগুন থেকে রক্ষা পেল বেতাগী বন্দর

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫৮০৭ বার পঠিত

জীবনের ঝুঁকি নিয়ে বিদ্যুৎ অগ্নিসংযোগ থেকে বেতাগী বন্দরকে রক্ষা করলেন অপুর্ব কুন্ড নামের এক যুবক।

গত ১৬ মার্চ রাত আনুমানিক দশটার সময় বেতাগী বাজারের সাতরং গার্মেন্টস দোকান সংলগ্ন রোডে বিদ্যুতের ট্রান্সফর্মারে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে বাজারে হুলুস্থুল পরে যায়। শত শত মানুষ রাস্তায় নেমে হৈচৈ করতে থাকে।

এমন সময় অপুর্ব নামের একটি যুবক একটি ষ্টিলের মই নিয়ে বিদ্যুতের পিলারে উঠে অগ্নিনির্বাপক গ্যাস মেরে আগুন নিভিয়ে দেন।

এ বিষয়ে অপুর্ব জানান, আগুন নিভাতে তার পাঁচটি গ্যাসের সিলিন্ডার ব্যবহার করতে হয়েছে। আগুন নিভে যাওয়ার পরে বন্দরের মানুষের মনে স্বস্তি ফিরে আসে।

অন্য দিকে, তার সাহসিকতার জন্য অনেকেই উপজেলা প্রশাসন থেকে তাকে পুরস্কৃত করার জন্য দাবি জানিয়েছেন পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..