নিজস্ব প্রতিবেদক , আপলোডের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪ , আজকের সময় : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ

‘ঈদে কাপড় পাবে সব শিশুরা’ এই স্লোগানকে সামনে রেখে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এবং সমাজের অসহায় দুস্থ শিশুদের মুখে হাসি ফোটাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ‘এসো গড়ি ফাউন্ডেশনের’ উদ্যোগে রাজধানীতে বসবাসরত প্রায় শতাধিক অসহায়, এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদের পোশাক উপহার দেয়া হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে খিলগাঁও গভ: হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, আমাদের সমাজের যারা বিত্তশালী আছে তাদের এ ধরনের সেবামূলক কাজে এগিয়ে আসতে হবে। যাতে করে গরীব পথশিশুরা মৌলিক অধিকার থেকে বঞ্চিত না হয়।

বক্তারা আরও বলেন, এই শিশুরা আমাদেরই সমাজের অংশ। এদের যাদি আমরা সঠিক মানুষ হিসেবে গড়ে তুলতে না পারি তাহলে আগামীর ভবিষ্যতে এই শিশুরা সমাজের বোঝা হয়ে আত্মপ্রকাশ করবে।

এসো গড়ি ফাউন্ডেশনের সভাপতি মো. রাইয়ান বলেন, এই সংগঠনের পথচলা শুরু হয় ২০১৬ সলে। পৃথিবীর সকল শিশুর মুখে ফুটবে রঙ্গিন হাসি, গড়ে উঠবে আলোকিত মানুষ হিসেবে। সেই লক্ষ্যেই আমাদের পথচলা। প্রতিবছরে ন্যায় এ বছরও আমরা এই শিশুদের মাঝে রঙ্গিন কাপড় উপহার দিতে পেরে আনন্দিত। এছাড়াও আমরা তাদের পরিবারে ঈদের বাজার থেকে শুরু করে তাদের পড়াশোনাসহ সার্বিক বিষয়ে বিশেষভাবে কাজ করছি।

এসো গড়ি ফাউন্ডেশনের সভাপতি মো. রাইয়ানের সভাপতিত্বে ও মো. মাসুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এস এম এস মুরাদ, অলির তালুকদার সিদ্দিক, মো. শিপার ও এ বাবুল।

এছাড়াও ফাউন্ডেশনের সদস্য মিম ইসলাম, বৃষ্টি আক্তার, মো. মনিরুল ইসলাম, রাকিবুল ইসলাম, সালেহ ইবনে জসিম, আল-আমীন ও শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।