বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৫৭৫৮ বার পঠিত

বরগুনার বেতাগী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহন করতে পদত্যাগ করছেন হোসনাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক খলিলুর রহমান খান।

বৃহস্পতিবার, ১৮/০৪/২০২৪ ইং তারিখ দুপুরে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আহমেদের কাছে পদত্যাগ পত্র জমা দেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। খলিলুর রহমান খান পর পর দুইবার হোসনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আহমেদ বলেন, প্রাথমিক প্রক্রিয়া শেষে খলিলুর রহমানের পদত্যাগপত্র গ্রহণ করে হোসনাবাদ ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়েছে । একইসাথে ওই ইউনিয়নের পরবর্তী উপ নির্বাচনের তফসিল ঘোষণার আগ পর্যন্ত প্যানেল চেয়ারম্যান—১ (ভারপ্রাপ্ত) ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

উপজেলার । পদত্যাগকারী ওই চেয়ারম্যান বেতাগী উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও হোসনাবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি মো.খলিলুর রহমান খান। তিনি পরপর দুইবার হোসনাবাদ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। বৃহস্পতিবার দুপুরে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি।

খলিলুর রহমান খান পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে ” দি কান্ট্রি টুডে” কে বলেন “তৃনমূলের নেতাকর্মীদের দাবির কারনে আমি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করছি। সুষ্ঠু নির্বাচনে হলে আমি জয়লাভ করবো এবং বেতাগী উপজেলার উন্নয়নের জন্য কাজ করবো “।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..