রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৫৭৬২ বার পঠিত
অভিযুক্ত মোরশেদ আলম পারভেজ ও রাকিবুল হাসান

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের শ্রীনগরের মেম্বারের করাতকল সংলগ্ন এলাকা থেকে ৫০ গ্রাম গাঁজাসহ দুই যুবককে মির্জাগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করেছে বলে জানা গেছে।

গ্রেফতার হওয়া একজন মো: মোরশেদ আলম পারভেজ (২৪) তিনি ময়দা গ্রামের আব্দুল মালেক শিকদারের ছেলে। অপরজন রাকিবুল হাসান (২১) শ্রীনগর গ্রামের রিপন হাওলাদারের ছেলে বলে জানা গেছে। তাছাড়া গ্রেফতার হওয়া মো: মোরশেদ আলম পারভেজ আমড়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেও জানা যায়।

অভিযুক্ত মোরশেদ আলম পারভেজ দীর্ঘদিন ধরে রাজনৈতিক প্রভাব খাটিয়ে মাদক ব্যবসা পরিচালনা করছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

অভিযান পরিচালনাকারী মির্জাগঞ্জ থানার এসআই এনামুল হক বলেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করা হলে সেখান থেকে মোরশেদ আলম পারভেজ ও রাকিবুল হাসান নামে দুই যুবকের কাছে থেকে প্রায় ৫০ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন হ্যা ওই দুই যুবকের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে রবিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে। তিনি আরো বলেন মির্জাগঞ্জে মাদককে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে মাদকসেবী ও মাদক বিক্রেতা উভয়কেই আইনের আনতে হবে। সে যেই হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবেনা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..