জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪ , আজকের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ

তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা কমিটির উদ্যোগে হাতপাখা বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১২মে) বেলা ১১টায় জেলা শহরের শহীদী মসজিদ চত্বর, সদর হাসপাতাল, সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও আশপাশের এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও রুগীদের মাঝে দলীয় প্রতীক হাতপাখা বিতরণ করেন।

এসময় নেতৃবৃন্দ সাংবাদিকদের বলেন, গরমের তীব্রতায় সাধারণ মানুষ অতিষ্ঠ, গরমের এই উত্তাপের মূহুর্তে হাসপাতালে ভর্তি থাকা রুগী ও সাধারণ মানুষকে খানিকটা স্বস্তি দিতে আমাদের এই উদ্যোগ।

সরকারের প্রতি অভিযোগ করে নেতৃবৃন্দ আরো বলেন, এই তীব্র তাপদাহে সাধারণ মানুষের যখন হাসফাঁস অবস্থা তখন বিদ্যুতের লাগামহীন লোডশেডিং জনজীবনকে দুর্বিষহ করে তুলেছে, এহেন কর্মের সাথে সরকার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। অতএব ঘরে ঘরে বিদ্যুতের লাইন টাঙিয়ে তামাশা দেখালে হবে না বরং বিদ্যুতের সরবরাহ বাড়াতে হবে।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুফতি জোবায়ের আহমাদ, জেলা শাখার সভাপতি রবিউল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাও: ক্বারী দেলোয়ার হুসাইন, অর্থ সম্পাদক আবু হানিফ, প্রকাশনা সম্পাদক, মুহাম্মাদ ইসমাঈল, প্রচার সম্পাদক মানসুর আহমাদ সোহাগ, দপ্তর সম্পাদক মাওলানা শরীফুল ইসলাম (প্রমুখ)।