রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

পটুয়াখালীতে বিশ্ব বাবা দিবস পালিত

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫৭৬৮ বার পঠিত

পটুয়াখালীতে বাংলাদেশ পুরুষ অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব বাবা দিবস উপলক্ষে রেলি ও উপস্থিত আলোচনার আয়োজন করা হয়। প্রতিবছর জুন মাসের তৃতীয় রবিবার বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশিরা বাবা দিবস পালন করে।

১৬ই জুন বিকেল ৫টায় পটুয়াখালীর শেখ রাসেল শিশু পার্ক সংলগ্ন ঝাউতলায় উন্মুক্ত স্থানে বাবাদের প্রতি শ্রদ্ধা, ভালবাসা ও সম্মান বৃদ্ধির লক্ষ্যে সচেতন সন্তানরা এ অনুষ্ঠানের আয়োজন করেন। “একজন পুরুষ চাকরি পেলে একটি পরিবারের শান্তি মেলে” এবং “অতিরিক্ত দেনমোহরকে না বলুন” এই প্রতিপাদ্য নিয়ে এবারে বাবা দিবসে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুরুষ অধিকার ফাউন্ডেশনের আহ্বায়ক মোঃ মুজিবুর রহমান।

উন্মুক্ত সাভার বক্তৃতায় তিনি বলেন, যেসব বাবাদের কাঁধে সংসারের সকল বোঝা। যে বাবারা হাসলে হাসবে না পরিবার। সেই বাবারাই উপেক্ষিত। বাবাদের উপেক্ষা করে যে একতরফা নারী বান্ধব আইন তৈরি করা হয়েছে, এই একতরফা নারী বান্ধব আইনে বৈষম্যের রোলারে প্রতিনিয়ত পিষ্ট হচ্ছে বাবাদের জীবন। তাই বাবাদের জীবন রক্ষার স্বার্থে- পুরুষ নির্যাতন দমন আইন চাই, পুরুষ বিষয়ক মন্ত্রনালয় চাই, পরকীয়া সংক্রান্ত ৪৯৭ ধারা সংশোধন চাই এবং পারিবারিক সহিংসতা আইনের সংশোধনের দাবী জানাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..