সাইদুল ইসলাম মন্টু, বিশেষ প্রতিবেদক: , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বেতাগীতে ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন ও তিন সাবেক নেতাদের প্রত্যাশা

বেতাগী উপজেলার তিন ইউনিয়ন ও মোশাররফ হোসেন ডিগ্রি কলেজ ছাএলীগের নতুন কমিটি অনুমোদন করেন  উপজেলা ছাএলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বজিত রায়। গত ৬ই ডিসেম্বর সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৩নং হোসনাবাদ ও ৭নং সরিষামুড়ি ইউনিয়নে আহবায়ক কমিটি ও ৬নং কাজিরাবাদ ইউনিয়নে আংশিক ও চান্দখালী মোশাররফ হোসেন ডিগ্রি কলেজ শাখার কমিটি অনুমোদন দেয়া হয়। এর আগে গত ৩ডিসেম্বর চারটি নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।
৩নং হোসনাবাদ ইউনিয়নে দশ সদস্য বিশিষ্ট কমিটিতে মোঃসজীব হোসেন কে আহবায়ক ও আকিবুর রহমান জুয়েল কে যুগ্ম আহবায়ক করা হয়। ৬ নং কাজিরাবাদ ইউনিয়নে সাতাইশ সদস্য বিশিষ্ট  কমিটিতে জিমএম মিজানুর রহমান কে আহবায়ক ও খায়রুল ইসলাম সবুজ কে যুগ্ম -আহ্বায়ক (১ম) করা হয়। ৭ নং সরিষামুড়িতে ছয় সদস্য বিশিষ্ট আংশিক কমিটিতে মোজাম্মেল হোসেন কে সভাপতি ও আহসান হাবীব কে সাধারণ সম্পাদক করা হয়। চান্দখালী মোশাররফ হোসেন ডিগ্রি কলেজে ছয় সদস্য বিশিষ্ট কমিটিতে সাব্বির হাওলাদার কে সভাপতি ও মোঃ আরিফ হোসেন কে সাধারণ সম্পাদক করা হয়।
ইউনিয়ন ছাত্রলীগের নতুন নেতৃত্ব প্রসঙ্গে সাবেক উপজেলা ছাএলীগের ও যুবলীগের সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং পৌরমেয়র এবিএম গোলাম কবির বিডি পিপলস নিউজ কে  বলেন অভিভাবক হিসাবে ছাএলীগের নতুন নেতৃত্বের কাছে আমার প্রত্যশা থাকবে ছাএলীগ সবসময় দেশ ও জাতির, মানুষের অধিকার প্রতিষ্ঠার কথা বলবে এবং দলীয় কার্যাবলী ও সিনিয়র নেতাদের দিকনির্দেশনা অনুসারে কাজ করবে এবং লোভ লালসা মাদক থেকে দূরে থাকবে।
এ প্রসঙে অভিবক্ত ঢাকা মহানগর ছাএলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও  বর্তমান  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জনাব মাকসুদুর রহমান ফোরকান বলেন ছাএলীগের কাছে আমার চাওয়া থাকবে  বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ছাএলীগকে অগ্রনী ভুমিকা ও সেই মোতাবেক কাজ করে যেতে হবে এবং সকল দলিয় কাজে অংশ্রহন করবে।
সাবেক ছাএলীগ ও যুবলীগ সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ভাইস-চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু বলেন ছাএলীগ বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন তাই এমন কোন কাজ করা যাবে না যাতে বদনাম হয় এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গড়তে ছাএলীগ কে অগ্রনি ভুমিকা পালন করতে হবে।