সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক) , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বেতাগীতে পাচঁ জয়িতাকে সংবর্ধনা ও সম্মাননা

‘রঙিন পৃথিবীর রঙিন আলো, সকল নারী থাকুক ভালো’- এ প্রতিপাদ্যের মধ্যে দিয়ে বরগুনার বেতাগীতে পাঁচ জয়িতাদের সংবর্ধনা, সম্মাননা স্মারক প্রদান , সনদ ও ফুল উপহার দেওয়া হয়েছে। এসময় এসব নারীর জীবন ও সংগ্রামের গৌরবগাথা তুলে ধরা হয়।

বৃহস্পতিবার দুপুর বারটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ‘২০২১ উদযাপন উপলক্ষে প্রতিকূলতাকে পাশ কাটিয়ে বিভিন্ন ক্ষেত্রে সফল নারীদের জয়িতা অন্বেষণে কার্যক্রমের আওতায় উপজেলা পরিষদ মিলনায়তনে সফল জননী মোসা: লায়লা বেগম, সমাজ উন্নয়নে অবদান ইউপি সদস্য সাহেরা বেগম, শিক্ষা ও চাকুরি মেহেরুন নাহার, নির্যাতিতা নারী মেরী আক্তার ও অর্থনৈতিক ক্ষেত্রে খাদিজা আক্তারকে সংবর্ধনা এবং শিক্ষিকা সাজিদা সুলতানা রিনাকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: শাহিনুর বেগমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু , মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম, উপজেলা কৃষি কর্মকর্তা মো: ইকবাল হোসেন ও বেতাগী প্রেস ক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, সাংবাদিক আরিফুর রহমান সুজনসহ অন্যান্য আরো অনেকে।
অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী মাইশা আক্তার কবিতা আবৃত্তি ও জেন্ডার প্রোমেটর অলি আহম্মেদ এবং কিশোর-কিশোরী ক্লাবের আবৃত্তি শিক্ষক সঞ্জয় হাওলাদার অনুষ্ঠান পরিচালনা করেন।