মোঃ শাকিল আহমেদ, বামনা ( বরগুনা)  প্রতিনিধিঃ , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪ , আজকের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

বামনায় শিক্ষকদের ১০ম ও ৯ম গ্রেডের দাবীতে মানববন্ধন

মোঃ শাকিল আহমেদ, বামনা( বরগুনা) প্রতিনিধিঃ

শতভাগ বিভাগীয় পদোন্নতিসহ সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড ও প্রধান শিক্ষকদের ৯ম গ্রেড বাস্তবায়নের দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর বামনায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।
আজ ০২ অক্টোবর বুধবার বিকাল ৪ ঘটিকায় বামনা উপজেলা পরিষদের সম্মুখে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি বামনা উপজেলা শাখার উদ্যোগে জনাব মোঃ সগির হোসেনের সভাপতিত্বে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি উপজেলা শাখার নেতৃত্বে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের ১ দফা দাবিতে মানববন্ধন করা হয়,
এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলার বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ।
মানববন্ধনে শিক্ষকরা বলেন, দেশের মানুষ গড়ার কারিগররা আজ অবহেলিত, নিস্ফেশিত। যে শিক্ষকরা একজন প্রথম গ্রেডের কর্মকর্তা তৈরির কারিগর, তাদের ১২ তম গ্রেডের প্রস্তাবনা করা হয়েছে। যা আমাদের জন্য লজ্জার। তাই সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড এবং প্রধান শিক্ষকদের ৯ম গ্রেড বাস্তবায়নের জন্য বর্তমান সরকারের প্রধান উপদেষ্টা সহ উপদেষ্টাদের অনুগ্রহ কামনা করেন।

প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল ইমরান এর নিকট প্রধান উপদেষ্টা বরাবর একটি স্মারকলিপি পেশ করবেন।