মো: জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি): , আপলোডের সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪ , আজকের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

অন্তঃসত্তা নারীকে ধর্ষণ মামলার আসামী খালের কচুরিপানা থেকে গ্রেপ্তার

মো: জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):

পুলিশের উপস্থিতি টের পেয়ে কচুরিপানায় ভর্তি গভীর খালের পানিতে ঝাঁপ দেয় ধর্ষণ মামলায়  এজাহারভুক্ত আসামি। পুলিশও ঝাঁপ দেয় খালে। প্রায় তিন ঘন্টার চেষ্টায় কচুরিপানার মধ্যে থেকে গ্রেপ্তার করতে সক্ষম হন মির্জাগঞ্জ থানার পুলিশের উপ-পরিদর্শক মো. এনামুল হক।

গ্রেপ্তারকৃত ওই আসামির নাম মো. বেলাল হোসেন। তিনি ওই গ্রামের মোঃ সায়েদ আলীর ছেলে।

গত শনিবার বিকালে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউয়িনের বৈদ্যপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মো. বেলাল হোসেন একটি ধর্ষণ মামলায় অভিযুক্ত এজাহারভুক্ত আসামী। মির্জাগঞ্জ থানায় মামলা নং-১৬,জিআরনং-৮১/২৪, তারিখ-২১জুলাই ২০২৪। ঘটনার দিন বিকালে তার নিজ বৈদ্যপাশা গ্রামে বৈদ্যপাশা খালের পাশে কাজ করছিলেন। মির্জাগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. এনামুল হক গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করতে গেলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে খালের গভীর পানিতে ঝাঁপ দেয় এবং কচুরিপানার মধ্যে লুকিয়ে পরেন। তাকে গ্রেফতার করতে পুলিশের ওই কর্মকর্তাও ঝাঁপ  দেন খালে। প্রায় তিন ঘন্টার চেষ্টায় অবশেষে কচুরিপানার মধ্যে থেকে আসামী বেলাল হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হন । এ ঘটনায় প্রশংসায় ভাসছেন উপ-পরিদর্শক মো. এনামুল হক।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম আহম্মেদ বলেন, উপ-পরিদর্শক মো. এনামুল  খালের কচুরিপানার ভেতরে ঝাঁপ দিয়ে তিন ঘন্টা চেষ্টার পর ধর্ষণ মামলার আসামি বেলাল হোসেনকে  গ্রেপ্তার করেছেন। এনামুল একজন সাহসী পুলিশ সদস্য। তিনি তার দায়িত্ব গুরুত্ব সহকারে পালন করেন।