শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

মার্কিন রাষ্ট্রদূতকে তলব করা হয়েছে – ড এ কে আব্দুল মোমেন

বিশেষ প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯০৬ বার পঠিত

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদসহ ৬ কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা ইস্যুতে মার্কিন রাষ্ট্রদূতকে তলব করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয়। আজ শনিবার ১১ ডিসেম্বর পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন এ তথ্য জানিয়েছেন।

ডক্টর এ কে আব্দুল মোমেন জানান দুই দেশের সম্পর্কের ওপর কোনো প্রভাব পড়বে কিনা এটা নির্ভর করছে যুক্তরাষ্ট্রের ওপর। তিনি আরো বলেন   সাবেক ও বর্তমান ৬ জন কর্মকর্তা ওপর নিষেধাজ্ঞা দুঃখজনক। ঢাকার মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে এ বিষয়ে আলোচনা হয়েছে তিনি নিজেও জানতেন না।

এর আগে বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে সাবেক ও বর্তমান ৬ জন কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র।১০ডিসেম্বর যুক্তরাষ্ট্রের রাজস্ব বিভাগ থেকে এই নিষেধাজ্ঞা দেয়া হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..