নিজস্ব প্রতিবেদক: , আপলোডের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ , আজকের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ভোটের পরিবেশ নষ্ট করার চেষ্টা হলে কঠোর ব্যবস্থা – নির্বাচন কমিশনার

ভোটের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার চেষ্টা করা হলে ভোট স্থগিতসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।

তিনি শনিবার রাত সাড়ে ৮টায় জয়পুরহাটে নির্বাচনে অংশগ্রহণকারী চেয়ারম্যান প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচনী কর্মকর্তাদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিস যৌথভাবে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জয়পুরহাট সদর উপজেলার ৯ ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো: শরীফুল ইসলাম মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিয়ে বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখা নিয়ে বক্তব্য রাখেন ধলাহার ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী তোজাম্মেল হোসেন, পুরানাপৈল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম, আমদই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান চৌধুরী, মোহাম্মাদাবাদ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মাহবুব আলম মিলন, ভাদসা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী ছরোয়ার হোসেন স্বাধীন, মোহাম্মাদাবাদ ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আতাউর রহমান, আমদই ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী শাহনুর আলম সাবু প্রমুখ।

মত বিনিময় সভায় জেলা প্রশাসনের অন্য কর্মকর্তাদের পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, রির্টানিং কর্মকর্তা, নির্বাচন কমিশনের কর্মকর্তা কর্মচারী, বিজিবি, র‌্যাব, আনসার ও ভিডিপি কমান্ডারসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তরা অংশগ্রহণ করেন।