বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

ট্রেনের নিচে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৭ বার পঠিত

রেল লাইনের উপরে বসে মোবাইলে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই সাগর বিশ্বাস নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।

রোববার রাত সাড়ে নয়টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ভররামদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি সোমবার সকালে গণমাধ্যমের কাছে জানান রাজবাড়ীর জিআরপি থানার ওসি মোঃ মাসুদ আলম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে রাতের ট্রেনটি রাজশাহী থেকে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় দেখে যাওয়ার সময় বালিয়াকান্দির রামদিয়া স্টেশনে পৌঁছালে সেখানে ওই কলেজছাত্র ছাগল কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন।

রাজবাড়ীর ওসি মোঃ মাসুদ আলম খবর পেয়ে নিহত কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ হাসপাতালে পাঠানো হবে।

তবে ধারণা করা হচ্ছে নিহত ও ছাত্র রেললাইনে বসে মোবাইলে মনোযোগ মনোযোগী ছিলেন। এ সময় ট্রেনে কাটা পড়ে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..