শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৩৭ বার পঠিত

ঢাকা স্টক এক্সচেঞ ডিএসই ও অপর শেয়ার বাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ সিএসই লেনদেন চলছে।

আজ মঙ্গলবার ডিএসই ও সিএসই সূত্রে এসব তথ্য জানা যায়।

এদিন বেলা এগারোটা পর্যন্ত লেনদেনের ডিএসইএক্স সূচক ২৮ পয়েন্ট বেড়ে অবস্থান করে ৬ হাজার৭৬৪ পয়েন্টে ‌। এছাড়া ডিএসইর শরিয়াহ সূচক ৪ পয়েন্ট বেড়ে অবস্থান করে ১৪৩৭ পয়েন্ট ও ডিএসই ৩০ সূচক ৭ পয়েন্ট বেড়ে অবস্থান করে ২৫৩৬ পয়েন্টে।

এ পর্যন্ত লেনদেন হওয়া কোম্পানিগুলোর মধ্যে দাম বেড়েছে ২২১টি কোম্পানির শেয়ারের। দাম কমেছে ৭৮ টির এবং দাম অপরিবর্তিত রয়েছে ৫৫ টির।

একই সময় চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সিএসই সিএএসপিআই সূচক ৭৬ পয়েন্ট বেড়ে ১৯ বাজার ৬৭৩ পয়েন্টে অবস্থান করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..