সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপি দাই-ড. হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৯৪ বার পঠিত
ফাইল ছবি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড হাছান মাহমুদ বলেন বিএনপি চিকিৎসকদের তত্ত্বাবধানে বেগম খালেদা জিয়া চিকিৎসা নিচ্ছেন। তাই তার স্বাস্থ্যের অবনতি হলে বিএনপি দায়ী থাকবে।

সোমবার ২৭শে ডিসেম্বর দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভা কক্ষে সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন নিয়ম অনুযায়ী দণ্ডপ্রাপ্ত আসামি খালেদা জিয়া চিকিৎসা সরকারি হাসপাতালে বঙ্গবন্ধু মেডিকেলে হওয়ার কথা। কিন্তু তিনি অনেকটা মুক্তভাবে থাকছেন। বিএনপি’র চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। সে অবস্থার অবনতি ঘটলে দায় তাদের এই ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..