সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ): , আপলোডের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১ , আজকের সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

ভোলার ৮ ইউনিয়ন:পাঁচটিতে আ. লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

চতুর্থ ধাপে ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৭টি ও তজুমদ্দিন উপজেলার ১টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৫টিতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও ৩টিতে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী জয়ী হয়েছেন। এদের মধ্যে বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নে জসিম উদ্দিন হায়দার (নৌকা), জসিমউদ্দিন ৮৩০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আল আমিন (আনারস) পেয়েছেন ৭২৫১ ভোট।
কুতুবা ইউনিয়নে নাজমুল আহাসান (নৌকা) ৭৭৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী কামাল (আনারস) পেয়েছেন ৫০৩৬ ভোট। দেউলা ইউনিয়নে এ. কে. এম আসাদুজ্জামান (আনারস) ৫৫৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শাহাজাদা তালুকদার (নৌকা) পেয়েছেন ৫১৬০ ভোট।
পক্ষিয়া ইউনিয়নে আলাউদ্দিন (চশমা) ৮৯৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাগর হাওলাদার (নৌকা) পেয়েছেন ২৩৭০ ভোট। টবগী ইউনিয়নে মো. জসিম উদ্দিন হাওলাদার (অটোরিকশা) ৫৯৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বেলায়েত হোসেন (আনারস) পেয়েছেন ৪৮৮১ ভোট।
কাচিয়া ইউনিয়নে আ. রব কাজী (নৌকা) ৭১৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আমিন নিরব মিয়া (আনারস) পেয়েছেন ৬৯৫১ ভোট।
হাসাননগর ইউনিয়নে মো. আবেদ (নৌকা) ২৭১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শিহান চৌধুরী (আনারস) পেয়েছেন ২৪৫৯ ভোট। এছাড়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী মো. মেহেদী হাসান মিশু নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছেন।