শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

আবারো রোড ডিভাইডারের উঠে গেল বাস,পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৫৯২১ বার পঠিত

রাজধানীর গুলিস্তান কাজপুর মদনপুর রুটে চলাচল কারী শ্রাবণ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের ওপর উঠে এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

আজ বৃহস্পতিবার এ বিষয়ে ডিসেম্বর বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটে।

জিপিও মোড়ের পাশে বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন মিয়া জানান শ্রাবণ পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের ওপর উঠে যায়। এতে রাস্তার পাশে থাকা পথচারীদের অন্তত তিনজন আহত হন। হাসপাতালে একজন মারা গেছেন।

দু’দিন আগেই বিমানবন্দর সড়কে এনা পরিবহনের বাস সড়ক বিভাজকের ওপর উঠে গিয়ে মাইক্রোবাসের ওপর উঠে পড়ে। রক্তাক্ত হয়ে মহাসড়ক মাত্র একদিনের মাঝে গিয়েই এরই মধ্যে একই ঘটনা ঘটল গুলিস্তানে ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..