শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

সম্পূর্ণ রাত সাগরে কাটানোর পর আটকে পড়া জাহাজ ফিরল

কক্সবাজার প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৬০৮১ বার পঠিত

কক্সবাজার সমুদ্র উপকূলের নাজিরারটেক চ্যানেলে চার ঘণ্টার বেশি সময় আটকে ছিল পর্যটকবাহী জাহাজ কর্ণফুলী এক্সপ্রেস। সেন্টমার্টিন থেকে কক্সবাজার আসার পথে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

আজ বৃহস্পতিবার ৩০শে ডিসেম্বর ৪টার পর তীরে ফিরেছে জাহাজটি। জাহাজটি আটকে পড়ার বিষয়টি স্বীকার করেছে জাহাজের ইনচার্জ হোসাইন উল ইসলাম বাহাদুর।

তিনি আরো বলেন বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে ৫শতাধিক পর্যটক নিয়ে সেন্টমার্টিন থেকে রওনা দেয় জাহাজটি। স্বাভাবিকভাবে রাত ১১ টা থেকে রাত বারোটার মধ্যে জাহাজ কক্সবাজারে পৌঁছার কথা। কিন্তু ভাটার কারণে ডুবোচরে আটকা পড়ে জাহাজটি। পরের জোয়ারের পানি বৃদ্ধি পেলে বৃহস্পতিবার ভোর চারটায় তীরে  আসছে। জাহাজ আটকে পড়া অনেক পর্যটক ভয়ে কান্না কাটি করছিলেন বলে জানান তিনি। ভাড়া নয় ইঞ্জিনের ত্রুটির কারণে জাহাজ আটকা পড়েছিল বলে দাবি তাদের।

ওই জাহাজের এক কর্মকর্তা ইঞ্জিন বিকল হয়ে বন্ধ হওয়ার কথা স্বীকার করা কর্তৃপক্ষ তাকে সরিয়ে দেয়। প্রত্যেক পর্যটকদের জন্য যানবাহনের ব্যবস্থা কথা বলা হলো প্রকৃতপক্ষে এসবের কিছুই করা হয়নি যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সেন্টমার্টিন ফেরত যাত্রীরা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..