শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে নতুন সচিবের যোগদান

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৫৯২০ বার পঠিত

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা মন্ত্রণালয় বিভাগের সচিব হিসেবে যোগদান করেন মোঃ আবু বক্কর সিদ্দিক। হাচা সচিবালয়ে শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ এর সচিব মোঃ আমিনুল ইসলাম খান শিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তরের সংস্থার কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন ‌

এসময় সচিব মহোদয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। মোঃ আবু বক্কর সিদ্দিক আজ বিকেলে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

আবু বক্কর সিদ্দিক বিসিএস নবম ব্যাচের কর্মকর্তা। তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি সেতু বিভাগ সেতু মন্ত্রণালয় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় প্রাথমিক ওগণশিক্ষা মণণালয় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয় কর্মরত ছিলেন।কর্পোরেশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি বাংলাদেশে বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন ‌। এছাড়া তিনি এ গভর্নেন্স স্টাডিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পাব্লিক প্রকিউরমেন্ট বিষয়ে আন্তর্জাতিক দিপ্লোমা অর্জন করেছি আইপিএস সদস্য লাভ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..