বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সরিষা চাষে লাভের স্বপ্ন দেখছেন হরিরামপুরের কৃষকরা ৪৭ জন ইউএনওকে বদলির সুপারিশে ইসির অনুমোদন নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে আওয়ামী লীগ উদ্বিগ্ন নয় : ওবায়দুল কাদের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই শেষ, আগামীকাল আপিল শুরু রাজধানী ও আশেপাশের এলাকার নদী-খাল-বিল সংস্কারের নির্দেশ প্রধানমন্ত্রীর ফিলিস্তিনে হত্যাযজ্ঞের নীরব দর্শকরা মানবাধিকার নিয়ে কথা বলার নৈতিক অধিকার হারিয়েছে: তথ্যমন্ত্রী পটুয়াখালীর ৪টি আসনে ৪ স্বতন্ত্র প্রার্থী সহ ২৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা বেতাগীতে ১৪৫ জনকে ফ্রী চক্ষু চিকিৎসা প্রদান মিরপুর সাইন্স কলেজে নবীনবরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান জলবায়ু অভিঘাত মোকাবিলায় সর্বজনীন আন্তর্জাতিক অর্থায়ন ব্যবস্থার আহ্বান তথ্যমন্ত্রীর

সংক্রমন নিয়ন্ত্রণ করতে আবারো কঠোর বিধিনিষেধ আসছে

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৫৯৮৯ বার পঠিত

করোনা সংক্রমনের হার বেড়ে যাওয়ায় মানুষের চলাফেরা ওপর বিধিনিষেধ আরোপ করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ‌।তিনি আরো সংক্রমণ বেড়ে গেলে পারে লকডাউন।

আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। স্বাস্থ্যমন্ত্রী বলেন স্বরাষ্ট্রমন্ত্রীকে আমরা অনুরোধ করেছি। সিএসপি যারা আছেন জেলা পর্যায়ে তাদেরকে বলা হয়েছে। তারা এসব নির্দেশনা যখন পারবে যাতে দ্রুত বাস্তবায়ন করে। বাস্তবায়নের জন্য ১৫ দিন সময় বলা হয়েছে।  আজ প্রস্তাব করা হয়েছে ১৫দিনের নয় সাত দিনের দেওয়ার জন্য। তিনি বলেন করোনাভাইরাস ওমিকরণ কে আমাদের রুখে দিতে হবে। সেকারণে কিছু সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..