বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

সংক্রমন নিয়ন্ত্রণ করতে আবারো কঠোর বিধিনিষেধ আসছে

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৬০৪৮ বার পঠিত

করোনা সংক্রমনের হার বেড়ে যাওয়ায় মানুষের চলাফেরা ওপর বিধিনিষেধ আরোপ করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ‌।তিনি আরো সংক্রমণ বেড়ে গেলে পারে লকডাউন।

আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। স্বাস্থ্যমন্ত্রী বলেন স্বরাষ্ট্রমন্ত্রীকে আমরা অনুরোধ করেছি। সিএসপি যারা আছেন জেলা পর্যায়ে তাদেরকে বলা হয়েছে। তারা এসব নির্দেশনা যখন পারবে যাতে দ্রুত বাস্তবায়ন করে। বাস্তবায়নের জন্য ১৫ দিন সময় বলা হয়েছে।  আজ প্রস্তাব করা হয়েছে ১৫দিনের নয় সাত দিনের দেওয়ার জন্য। তিনি বলেন করোনাভাইরাস ওমিকরণ কে আমাদের রুখে দিতে হবে। সেকারণে কিছু সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..