বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

আজ সন্ধায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮২ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের ৩ বছর পূর্তি উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার (৭ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় তিনি ভাষণ দেবেন। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম ।  তিনি জানান,মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকারের বর্তমান মেয়াদের তিন বছর পূর্তি উপলক্ষে আজ সন্ধ্যা ৭টায় ভাষণ দিবেন।

বাংলাদেশ বেতার,বাংলাদেশ টেলিভিশন,ও বেসরকারি টিভি চ্যানেলগুলো ও রেডিও স্টেশনগুলোতে তার ভাষণটি সম্প্রচারিত হবে। গত ২০১৮ সালের (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে বিজয়ী হওয়ার পর,২০১৯ সালের (৭জানুয়ারী) জাতির জনকের কন্যা শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..