বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৪ পূর্বাহ্ন

বেতাগীতে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮৬ বার পঠিত

বেতাগী সাইন্স ক্লাব এর উদ্যোগে বিগত এসএসসি ২০২১ইং পরীক্ষায় উত্তীর্ণ এ প্লাস প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

বেতাগী সাইন্স ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মুশফিকুর রহমান রিজনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বেতাগী সাইন্স ক্লাবের প্রেসিডেন্ট মোঃ রাফি খান ও জেনারেল সেক্রেটারি এনামুল হক নবিন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সদস্য হোসেন আলী সিপাহি।

বেতাগী সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘বিডি পিপলস নিউজ ডটকম’ এর উপদেষ্টা, বরগুনা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসাইন লিটু।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদ হোসাইন লিটু বলেন, প্রতি বছরের ন্যায় এবারও সাইন্স ক্লাব বেতাগীর মেধাবীদের সংবর্ধনার আয়োজন করায় আমরা অভিনন্দন জানাই। সমাজে মেধার বিকাশে মেধাবীদের মূল্যায়ন অবশ্যই প্রয়োজন। প্রধান অতিথি উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্বুদ্ধ করনের লক্ষ্যে তার প্রয়াত বাবা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড. আবুল হোসেন সিকদারকে স্বরন করে তার বাবার জীবনী তুলে ধরেন।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, বেতাগী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান স্বপন।
শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন ক্লাবের সদস্য মোঃ আমীর হোসেন,গীতা থেকে পাঠ করেন দিবাকর দে সৈকত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থেকে প্রেরনামুলক বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক কালের কন্ঠের বেতাগী উপজেলা প্রতিনিধি স্বপন কুমার ঢালী,বেতাগী রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক দৈনিক গনকন্ঠের বেতাগী উপজেলা প্রতিনিধি প্রভাষক মোহাম্মদ শাহাদাত হোসেন, বেতাগী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুর রব খান লিটন,রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ও সৃষ্টি সেন্ট্রাল একাডেমির পরিচালক ফোরকান ইসলাম ইমরাত প্রমুখ।


এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা সাব-এডিটরস কাউন্সিল,ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিডি পিপলস নিউজ ডটকম এর সম্পাদক বিশিষ্ট সাংবাদিক আসাদুজ্জামান সজীব, দৈনিক নয়া দিগন্তের উপজেলা প্রতিনিধি কামাল হোসেন খান, বেতাগী পৌরসভার চার নং ওয়ার্ডের কমিশনার রমেন চন্দ্র দেবনাথ, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক সজল মাহমুদসহ অন্যান্যরা।
সভাপতির বক্তব্যে মুশফিকুর রহমান রিজন বলেন, আমরা আমাদের নিজ উদ্যোগে সায়েন্স ক্লাবের মাধ্যমে মেধাবীদের এ মূল্যায়ন করে আসছি, আগামীতেও সকলের সহযোগিতা নিয়ে আমরা আরও ভালো কাজ করে যেতে চাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..