শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

বগুড়া প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৫৯০৬ বার পঠিত

বগুড়ার শাজাহানপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নয়টি ইউনিয়নের নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহি অফিসার আসিফ আহমেদ।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বর্ণাঢ্য সাজে ঘোড়ার গাড়ি সাজিয়ে শপথ নিতে আসেন উপজেলার খরনা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য হায়দার আলী। ঘোড়ার গাড়ির পেছনে বেশ কয়েকটি সিএনজি অটো টেম্পু করে আসছিলেন তার কর্মী সমর্থকরা।

হায়দার আলী বলেন, শখের বসেই ঘোড়ার গাড়িতে চড়ে শপথ নিতে এসেছেন। নিয়ত ছিল নির্বাচনে জয়ী হতে পারলে শপথ গ্রহণের দিন ঘোড়ার গাড়িতে চড়ে শপথ নিতে যাবেন।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন  ছান্নু, চেয়ারম্যান ভিপি এম সুলতান আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরা, সহকারী কমিশনার মোঃ আশিক খান, থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, নির্বাচন কর্মকর্তা দুলাল হোসেন, সহকারী প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..