মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৫৮৬৯ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রশাসনসহ বিভিন্ন পক্ষের অসহযোগিতা এবং ক্ষমতার অপব্যবহারের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

তিনি বলেন, প্রশাসন ডিস্টার্ব করেছে। শত বাধার পরেও আমার নেতাকর্মীরা মাঠে রয়েছে। গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত রয়েছে। এ সরকারের ক্ষমতা রয়েছে, তাদের ক্ষমতা অপব্যবহারের নজিরও রয়েছে। ক্ষমতার শত অপব্যবহার এর বিপরীতে আমরা ফাইট করে যাবো। আমরা শেষ পর্যন্ত মাঠে থাকবো।

রবিবার (১৬ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের আইইটি সরকারি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এছাড়া অনেক জায়গায়ই ইভিএম মেশিন বিকল হয়ে পড়ছে। প্রিসাইডিং অফিসারদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি ভোটাররা এখনও এই মেশিনে অভ্যস্ত নয়।

তৈমুর খন্দকার বলেন, আমার প্রতি জুলুম অত্যাচার চলেছে। আমার অনেক লোককে গ্রেফতার করা হয়েছে। এখন পর্যন্ত আমার সাত জন লোক গ্রেফতার হয়েছে। এরমধ্যে যুবদলের মহানগর সহ-সভাপতি রয়েছেন। সিটি করপোরেশনের একজন ঠিকাদার পুলিশকে প্রভাবিত করে এদেরকে গ্রেফতার করিয়েছে।

তিনি আশাবাদ জানিয়ে বলেন, সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ ছিল। আমার কর্মীদের মধ্যে উৎসাহ আছে। আল্লাহপাকের মেহেরবানীতে আমি লক্ষাধিক ভোটে জয়লাভ করবো।

এ সময় তৈমুর আলম খন্দকার হাস্যরস করে বলেন, ‘মারবো এখানে লাশ পড়বে শ্মশানে’।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..