সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে ৪ গরু চোর গ্রেফতার, জব্দ গাড়িসহ ৬টি গরু পটুয়াখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম সোয়েবের ইশতেহার ঘোষণা  রেড ক্রিসেন্টের প্রশ্নপত্র ফাঁসের ঘটনা সাজানো: কর্মকর্তাদের মাঝে চাপা ক্ষোভ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় প্রস্তুতি, ফায়ার সার্ভিস, ছুটি বাতিল : মনিরটিং সেল গঠন এমপি আনার খুনের তদন্তে ভারত যাবে গোয়েন্দা পুলিশ কোন দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা আমাদের নেই: ওবায়দুল কাদের সাকিব নট আউট ‘৭০০’ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় : প্রধানমন্ত্রী ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের মোকাবেলায় প্রস্তুত রয়েছে সরকার : মহিববুর রহমান

এখনই বাড়ছে না ভোজ্যতেলের দাম

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮৪ বার পঠিত

আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত ভোজ্যতেলের দাম বাড়বে না বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। আজ বুধবার সকালে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে ভোজ্যতেলের ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন তিনি। তিনি আরো বলেন আগামী ৬ ফেব্রুয়ারি পর দাম বাড়বে না কমবে সেট বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে‌।

ব্যবসায়ীদের একটু সময় দিতে অনুরোধ করেছেন উল্লেখ করে তিনি বলেন, আমরা আগামী ৬ তারিখ, ১৬ দিন পর বসে দাম বাড়ানোর প্রয়োজন হলে বাড়াবে। কমানোর প্রয়োজন হলে কমাবে। সবকিছু বিবেচনা করে সুবিধাজনক হয় সেটি করা হবে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..