শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

এখনই বাড়ছে না ভোজ্যতেলের দাম

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৫৮৯০ বার পঠিত

আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত ভোজ্যতেলের দাম বাড়বে না বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। আজ বুধবার সকালে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে ভোজ্যতেলের ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন তিনি। তিনি আরো বলেন আগামী ৬ ফেব্রুয়ারি পর দাম বাড়বে না কমবে সেট বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে‌।

ব্যবসায়ীদের একটু সময় দিতে অনুরোধ করেছেন উল্লেখ করে তিনি বলেন, আমরা আগামী ৬ তারিখ, ১৬ দিন পর বসে দাম বাড়ানোর প্রয়োজন হলে বাড়াবে। কমানোর প্রয়োজন হলে কমাবে। সবকিছু বিবেচনা করে সুবিধাজনক হয় সেটি করা হবে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..