শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বাংলাদেশ বিমানের শারজাহ ফ্লাইট চালু ২৫ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮৭ বার পঠিত

আগামী ২৫ জানুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের কারণে ২০২০ সালে এ রুটে ফ্লাইট বন্ধ হয়েছিল।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্মানিত যাত্রীদের সুবিধার্থে আগামী ২৫ জানুয়ারি ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে ফ্লাইটের টিকেট বিক্রি শুরু হবে।

বিমান জানায়, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি৫১ প্রতি মঙ্গল, বৃহস্পতি, শনি ও সোমবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টায় ছেড়ে শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত সোয়া ২টায়।

ফ্লাইট বিজি১৫২ সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার শারজাহ থেকে ভোর ৪টায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে স্থানীয় সময় বেলা পৌনে ১১টায়। চট্টগ্রাম থেকে দুপুর পৌনে ১২টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর সাড়ে ১২টায়।

যাত্রীরা আজ (২০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে বিমানের যেকোনো সেলস অফিস, বলাকার প্রধান কার্যালয়ের সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকিট কিনতে পারবেন।

বিমান জানায়, যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা পূর্বে ট্রাভেল অ্যাডভাইজরি অনুযায়ী সব কর্মকাণ্ড সম্পন্ন করতে প্রয়োজনীয় কাগজপত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকতে হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..