বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ট্রাক পিকআপ সংঘর্ষ; ঝরল ২টি প্রাণ

টাঙ্গাইল প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৬০৫৪ বার পঠিত

টাঙ্গাইলের ধনবাড়ী ট্রাকও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকালে উপজেলার কয়রাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ধনবাড়ী থানার ওসি চানমিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত   ভ্যানচালক সোহেল মিয়া (৩০) উপজেলার টাকুরিয়ার আব্দুর রাজ্জাকের ছেলে।

অপরজন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর আদ্রা গ্রামের মফিজ মিয়ার ছেলে সুজন(২৬)। তিনি ব্যবসায়ী।

ওসি চান মিয়া বলেন, সকালে জামালপুর থেকে ছেড়ে আসা ইঁট বোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। কলাপাড়া নামক স্থানে পৌঁছালে ধনবাড়ী গামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস অফ পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক ও ব্যবসায়ীর মৃত্যু হয়। এ সময় ট্রাকের চালক ও হেলপার কাউকে পাওয়া যায়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..