শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ট্রাক পিকআপ সংঘর্ষ; ঝরল ২টি প্রাণ

টাঙ্গাইল প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৬০৮৯ বার পঠিত

টাঙ্গাইলের ধনবাড়ী ট্রাকও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকালে উপজেলার কয়রাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ধনবাড়ী থানার ওসি চানমিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত   ভ্যানচালক সোহেল মিয়া (৩০) উপজেলার টাকুরিয়ার আব্দুর রাজ্জাকের ছেলে।

অপরজন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর আদ্রা গ্রামের মফিজ মিয়ার ছেলে সুজন(২৬)। তিনি ব্যবসায়ী।

ওসি চান মিয়া বলেন, সকালে জামালপুর থেকে ছেড়ে আসা ইঁট বোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। কলাপাড়া নামক স্থানে পৌঁছালে ধনবাড়ী গামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস অফ পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক ও ব্যবসায়ীর মৃত্যু হয়। এ সময় ট্রাকের চালক ও হেলপার কাউকে পাওয়া যায়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..