সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক) , আপলোডের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২ , আজকের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

এনসিটিএফ‘র সাধারণ সভা ও নতুন কমিটি গঠন: সভাপতি মুন্না সাধারণ সম্পাদক লিমা

বেতাগীতে ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ)‘র বার্ষিক সাধারণ সভা ও খাইরুল ইসলাম মুন্না সভাপতি ও ইসরাত জাহান লিমাকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ( ২৯ জানুয়ারী) সকাল ১০টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এনসিটিএফ সভাপতি তানজিলা জামান শেফার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক লায়ন মো: শামীম সিকদার ও দপ্তর সম্পাদক অলি আহম্মেদ।
শেষে নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান, সিবিডিপির নির্বাহী পরিচালক ও বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বিশিষ্ট মানবাধিকার কর্মী জাকির হোসেন মিরাজ। এসময় আরও উপস্থিত ছিলেন সিবিডিপি ওয়াই মুভস প্রকল্পের কমকর্তা মোহাম্মদ মেজবাহ উদ্দিনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ সময় বিগত একবছরের সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোচনা এবং আগামী এক বছরের একটি কর্ম পরিকল্পনাও সকলের মাঝে তুলে ধরা হয়।
এই কমিটি আগামী দুই বছর সিবিডিপি ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় শিশু সুরক্ষা ও মানবাধিকার রক্ষার বিষয়ে কাজ করবে।