শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ঝালকাঠিতে সাবেক ভিপি নুরুল হক নুরের জন্মদিন পালন

ঝালকাঠি প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৮৮৬ বার পঠিত

ঝালকাঠিতে গণ অধিকার পরিষদের সদস্য সচিব ও সাবেক ডাকসু’র ভিপি নুরুল হক নুরের ৩১তম জন্মদিন
পালন করা হয়েছে।

গত (৩০শে জানুয়ারি) রবিবার বিকাল সাড়ে ৪টায় ৩১তম জন্মদিন উপলক্ষে যুব অধিকার পরিষদ ঝালকাঠি সদর উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা কেক কাটা ও সদরের ওবায়দুল্লাহ জামে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন, যুব অধিকার পরিষদ ঝালকাঠি সদর উপজেলার সিনিয়র যুগ্ম সদস্য সচিব নাজমুল হাসান মেহেদী, যুগ্ম সদস্য সচিব মো. আরিফ সিকদার, মো. শকিল দুয়ারি, মো. রুবেল খলিফা, কার্যকরী সদস্য মো. নাইম তালুকদার, মো. আকাশ তালুকদার।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..