শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

বেতাগী (বরগুনা) প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৯৩১ বার পঠিত
বেতাগী সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বর ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বশির আলম পলাশকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে বেতাগী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সোমবার (১৪ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ইউপি মেম্বর বশির আলম পলাশ।
লিখিত বক্তব্যে বসির আলম পলাশ বলেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি কোন মাদক ব্যবসায় জড়িত না। আমার এলাকায় মাদক ব্যবসা যাতে করতে না পারে সে বিষয়ে কঠোর অবস্থানে থাকা সত্বেও সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই আমার নির্বাচনী প্রতিপক্ষরা আমাকে জড়িয়ে এ মিথ্যা নিউজ করতে সহযোগিতা করেছে। নিউজে যে মামলার কথা লেখা হয়েছে তা আমার নির্বাচনী সময় আমাকে দমিয়ে রাখতে করা হয়েছিল। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি এবং দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে সকল মিডিয়া কর্তৃপক্ষকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো।
এ সময়ে তার এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..