সাইফুল ইসলাম ফুয়াদ, বেতাগী দক্ষিণ (বরগুনা) প্রতিনিধিঃ , আপলোডের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২ , আজকের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

বেতাগীতে আগুন! ঘর পুড়ে সর্বশান্ত দুটি পরিবার

সাইফুল ইসলাম ফুয়াদ, বেতাগী দক্ষিণ (বরগুনা) প্রতিনিধি:

বরগুনা জেলার বেতাগীতে অগ্নিকান্ডে এক বাড়ির দুই ঘর পুড়ে গেছে। এতে দগ্ধ হয়ে আলেয়া বেগম (৬০) হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উত্তর করুণা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ওই গ্রামের বাসিন্দা সত্তার হাওলাদারের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। সেখান থেকে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে পাশের সামশু মুন্সির ঘরসহ দুটি ঘর পুড়ে ছাই হয়। আগুন দেখে স্থানীয়রা ছুঁটে এসে বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে খবর দেয়। তাঁরা এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করেন।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সামশু মুন্সির জামাতা মো. লিটন জানান, আগুন নিভাতে যেয়ে তার শ্বাশুড়ি আহত হয় এবং এতে তাদের প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রবীন্দ্রনাথ সরকার জানান, বেতাগী হাসপাতালে আগুনে দগ্ধ হয়ে একজন ভর্তি হয়েছেন। তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে।

বেতাগী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুল লতিফ হাওলাদার জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তাঁরা পৌঁছতে না পৌঁছতেই ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়।