শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

অবশেষে পাকা বাড়ি পেলেন বেতাগীর গৃহহীন সেই মকবুল

সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক,বরিশাল):
  • আপলোডের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৬০৪৮ বার পঠিত
সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক,বরিশাল):
বরগুনার বেতাগী পৌর সভার মেয়র এবিএম গোলাম কবির’র নিজ অর্থায়নে মুজিব বর্ষের উপহার হিসেবে গোয়াল ঘরে বসবসকারী গৃহহীন সেই বৃদ্ধ মকবুলের হাতে একটি নতুন পাকা বাড়ির চাবি তুলে দেয়া হল।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় বেতাগী সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ঝিলবুলিয়া গ্রামের নব নির্মিত বাড়ির আঙ্গিনায় আয়োজিত এক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বেতাগী পৌর সভার মেয়র এবিএম গোলাম কবির নতুন ঘরের উদ্বোধন ও মকবুল হোসেন’র কাছে চাবি হস্তান্তর করেন। এ সসয়ে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো.শাহআলম হাওলাদার, হোসনাবাদ ইউপি চেয়ারম্যান মো. খলিলুররহমানখান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতার,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাদির্ছু রহমান পান্না,বেতাগী সদর ইউপি চেয়ারম্যান মো.হুমায়ূন কবির খলিফা ও বেতাগী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইদুল ইসলাম মন্টু। এর আগে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।নিজের বসতঘর না থাকায় বাড়ির পাশে অন্যের গোয়াল ঘরে প্রতিবন্ধী শিশু কন্যাকে নিয়ে বসবাস করার বিষয়টি বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হলে মুহুর্তেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পরে বেতাগী পৌরসভার মেয়র নতুন পাকা বাড়ি নির্মাণ করে দেয়ার ঘোষণা দিয়েছিল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..