সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর): , আপলোডের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংবাদিক আবাসিক এলাকায় দেয়াল চিত্র ও আলপনা অংকন অনুষ্ঠান

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘ এক বিশাল দেয়াল চিত্র ও আলপনা অংকন অনুষ্ঠান আয়োজন করে যার সৌজন্যে ছিল এশিয়ান পেইন্টস।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সদস্যগণ, এলাকার শিশু-কিশোর ও তরুণ-তরুণীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। এই অনুষ্ঠানে বিশিষ্ট  সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা ও সেক্টর কমান্ডারস ফোরামের মহাসচিব জনাব হারুন হাবীব, সাবেক তথ্যমন্ত্রী জনাব দিদার বখত, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক জনাব আকরাম হোসেন খান, স্বাধীনতা সংগ্রামের সংগঠক ও বিশিষ্ট সাংবাদিক জনাব জিয়াউল হক উপস্থিত থেকে নতুন প্রজন্মকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করেন। তারা প্রজন্ম আবাসিক এলাকা কল্যাণ সংঘের এ ধরনের ব্যতিক্রমধর্মী উদ্যোগকে স্বাগত জানান এবং ভবিষ্যতে এরকম প্রশংসনীয় কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রজন্ম সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘের সভাপতি শওকত হোসেন খান,  সাধারণ সম্পাদক জিশান আহমেদ কুশল ও যুগ্ম সম্পাদক ফয়সাল আহমেদ তমাল জানান নতুন প্রজন্মকে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ করতে তারা সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাবেন কারণ নতুন প্রজন্মই গড়বে স্বপ্নের সোনার বাংলাদেশ।