শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আমরণ অনশন হোক, হরতাল নয় : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৫৮৭৫ বার পঠিত
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আমরণ অনশন হোক, হরতাল নয়। প্রধানমন্ত্রীর কার্যালয় বাস ভবন-কার্যালয়-সচিবালয়ের সামনে আমরণ অনশন বা গণ অভ্যুত্থান না করে হরতাল দিলে, এই হরতালে দ্রব্যমূল্য আরো বাড়বে। তোপখানা রোডস্থ কার্যালয়ে ২৭ মার্চ বিকেলে নেতাকর্মীদের সাথে হরতালে সমর্থন দেয়ার বিষয়ে আলোচনাকালে তিনি উপরোক্ত কথা বলেন।

নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ঢাকা বিভাগীয় সমন্বয়ক জোবায়ের মাতুব্বর, পুরান ঢাকার নেতা আবুল হোসেন, মুন্সিগঞ্জ এনডিবির যুগ্ম আহবায়ক শেখ লিজা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী বলেন, হুট করেই একজন অরাজনৈতিক ব্যক্তি কোন চিন্তা-ভাবনা না করেই হরতালের মত একটা আত্মঘাতি সিদ্ধান্তর কথা জানিয়ে দিলেন, সেই সিদ্ধান্তে অন্ধের মত সমর্থন জানালো বিএনপির মত তথাকথিত বিরোধী দল, নুর, মান্না, জাসদ, বাসদসহ বিভিন্ন দল। কিন্তু তারা একবারও ভাবেনি করোনা পরিস্থিতিতে, রমজানকে সামনে রেখে বিভিন্ন এলাকা থেকে খাদ্যপণ্য যদি ঢাকা বা অন্যান্য বিভাগীয় শহরে পৌছতে না পারে, তাহলে হিতে বিপরীত হবে, দ্রব্যমূল্য কমার পরিবর্তে বরং বেড়ে যাবে। নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরই মানুষের মুক্তির রাজনীতি করে, তাই হরতালকে সমর্থন না করে আরো সংগঠিত হয়ে কিভাবে দ্রব্যমূল্য কমানোর জন্য সরকারকে চাপ প্রয়োগ করা যায়, সে পন্থা খোঁজার চেষ্টা করে যাচ্ছি, আছি শান্তিপূর্ণ আন্দোলনে রাজপথে। আগামীতে দ্রব্যমূল্য বাড়ালে গণভবন, বঙ্গভবন কেন্দ্রীক আন্দোলনের সূচনা করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..