রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

আমরণ অনশন হোক, হরতাল নয় : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৫৮৭৯ বার পঠিত
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আমরণ অনশন হোক, হরতাল নয়। প্রধানমন্ত্রীর কার্যালয় বাস ভবন-কার্যালয়-সচিবালয়ের সামনে আমরণ অনশন বা গণ অভ্যুত্থান না করে হরতাল দিলে, এই হরতালে দ্রব্যমূল্য আরো বাড়বে। তোপখানা রোডস্থ কার্যালয়ে ২৭ মার্চ বিকেলে নেতাকর্মীদের সাথে হরতালে সমর্থন দেয়ার বিষয়ে আলোচনাকালে তিনি উপরোক্ত কথা বলেন।

নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, ঢাকা বিভাগীয় সমন্বয়ক জোবায়ের মাতুব্বর, পুরান ঢাকার নেতা আবুল হোসেন, মুন্সিগঞ্জ এনডিবির যুগ্ম আহবায়ক শেখ লিজা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় মোমিন মেহেদী বলেন, হুট করেই একজন অরাজনৈতিক ব্যক্তি কোন চিন্তা-ভাবনা না করেই হরতালের মত একটা আত্মঘাতি সিদ্ধান্তর কথা জানিয়ে দিলেন, সেই সিদ্ধান্তে অন্ধের মত সমর্থন জানালো বিএনপির মত তথাকথিত বিরোধী দল, নুর, মান্না, জাসদ, বাসদসহ বিভিন্ন দল। কিন্তু তারা একবারও ভাবেনি করোনা পরিস্থিতিতে, রমজানকে সামনে রেখে বিভিন্ন এলাকা থেকে খাদ্যপণ্য যদি ঢাকা বা অন্যান্য বিভাগীয় শহরে পৌছতে না পারে, তাহলে হিতে বিপরীত হবে, দ্রব্যমূল্য কমার পরিবর্তে বরং বেড়ে যাবে। নতুনধারা বাংলাদেশ এনডিবি বরাবরই মানুষের মুক্তির রাজনীতি করে, তাই হরতালকে সমর্থন না করে আরো সংগঠিত হয়ে কিভাবে দ্রব্যমূল্য কমানোর জন্য সরকারকে চাপ প্রয়োগ করা যায়, সে পন্থা খোঁজার চেষ্টা করে যাচ্ছি, আছি শান্তিপূর্ণ আন্দোলনে রাজপথে। আগামীতে দ্রব্যমূল্য বাড়ালে গণভবন, বঙ্গভবন কেন্দ্রীক আন্দোলনের সূচনা করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..