মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদ ভেঙ্গে রোগীর মাথায়

বেতাগী (বরগুনা) প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬০৩৫ বার পঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডের ছাদ ভেংগে পরে চিকিৎসাধীন এক রোগী মাথায় মারাত্মকভাবে আহত হন। এ সময় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অন্যান্য রোগীরা। আহত রোগীর নাম আব্দুস ছালাম (৬০)। তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে দুই সপ্তাহ আগে এ হাসপাতালে ভতি হন।

বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০ টার সময় হাসপাতালের দোতালার পুরুষ ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই কক্ষের রোগীদের চিৎকার শুনে আশপাশের অন্যান্য রোগী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরে অন্য রোগীরা আহত আব্দুস সালামকে সরিয়ে পাশের রুমে নিয়ে যায়। তার মাথায় ৮টি সেলাই দেয়া হয়েছে।
আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রবীন্দ্রনাথ সরকার বলেন, একটি বড় ধরনের বিপদ থেকে আমরা বেঁচে গেছি। আহত রোগীকে অন্য কক্ষে স্থানাস্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে ২৪ ঘন্টার অবজারভেশনে রাখা হয়েছে। হাসপাতালের এই ভবনটি অনেক পুরোনো। এটি ভেঙ্গে নতুন ভবন নির্মাণের প্রক্রিয়া আগে থেকেই চলমান ছিল। আশাকরি কিছুদিনেই ভিতরেই ভবনটি ভাঙার জন্য দরপত্র আহবান করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..