বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার

বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদ ভেঙ্গে রোগীর মাথায়

বেতাগী (বরগুনা) প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬০৩১ বার পঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডের ছাদ ভেংগে পরে চিকিৎসাধীন এক রোগী মাথায় মারাত্মকভাবে আহত হন। এ সময় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন অন্যান্য রোগীরা। আহত রোগীর নাম আব্দুস ছালাম (৬০)। তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে দুই সপ্তাহ আগে এ হাসপাতালে ভতি হন।

বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০ টার সময় হাসপাতালের দোতালার পুরুষ ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ওই কক্ষের রোগীদের চিৎকার শুনে আশপাশের অন্যান্য রোগী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরে অন্য রোগীরা আহত আব্দুস সালামকে সরিয়ে পাশের রুমে নিয়ে যায়। তার মাথায় ৮টি সেলাই দেয়া হয়েছে।
আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রবীন্দ্রনাথ সরকার বলেন, একটি বড় ধরনের বিপদ থেকে আমরা বেঁচে গেছি। আহত রোগীকে অন্য কক্ষে স্থানাস্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাকে ২৪ ঘন্টার অবজারভেশনে রাখা হয়েছে। হাসপাতালের এই ভবনটি অনেক পুরোনো। এটি ভেঙ্গে নতুন ভবন নির্মাণের প্রক্রিয়া আগে থেকেই চলমান ছিল। আশাকরি কিছুদিনেই ভিতরেই ভবনটি ভাঙার জন্য দরপত্র আহবান করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..