শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভোলার লঞ্চঘাটগুলোতে কর্মস্থলে ফেরা যাত্রীদের ভীড়

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৫৮৬৮ বার পঠিত

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ): 
ঈদের ছুটি শেষে হলেও কর্মস্থলে ফেরা মানুষের ভিড় বাড়ছে ভোলার লঞ্চঘাট গুলোতে। ঘাটগুলোতে যাত্রীদের ভিড় দেখা গেছে। তবে যাত্রীদের চাপ অন্য সময়ের তুলনায় কিছুটা কম হলেও ভিড় বাড়ছেই। ভোলার লালমোহন উপজেলার মঙ্গলসিকদার ঘাটে বিকেল সাড়ে ৫টার দিকে ভিড়ে ফারহান ও কর্ণফুলী নামে দুইটি লঞ্চ। ওইসব লঞ্চে দেখা গেছে যাত্রী বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যেতে। পরিবার-পরিজনের সঙ্গে ঈদ কাটিয়ে ফের কর্মস্থলে যাত্রা শুরু করেছেন যাত্রী। তবে লঞ্চ গুলোতে ধারণ ক্ষমতার বেশি যাত্রী নিয়ে যেতে দেখা গেছে।
লালমোহনের ধলিগৌরনগর ইউনিয়নের বাসিন্দা মো. সালাউদ্দিন। ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঈদের দুইদিন আগে পরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে এলেও আবার ফিরে যাচ্ছেন কর্মস্থলে।
সালাউদ্দিন বলেন, তিনদিন পর কারখানা খুলবে। তখন ঢাকায় ফেরার সময় যাত্রীদের অনেক চাপ থাকবে। তাই দুর্ভোগবিহীন ও নিরাপদে কর্মস্থলে পৌঁছাতেই আগে থেকেই এই যাত্রা। শুধু সালাউদ্দিন নয়, তার মতো অনেকেই কর্মস্থলে দুর্ভোগবিহীন ফিরতে রওনা হয়েছেন। যে কারণে লঞ্চঘাটে কর্মস্থলে ফেরা যাত্রীদের ঢল।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..