বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বেতাগীতে আনসার-ভিডিপি সমাবেশ ও পুরস্কার বিতরণী সমাবেশ অনুষ্ঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ৫৮৯৪ বার পঠিত
বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
বেতাগীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত ও ভালো কাজের জন্য সদস্যদের পুরস্কৃত করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন’র সভাপতিত্বে বুধবার দুপুরে বেতাগী সরকারি পাইলট উ”চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত এতে প্রধান অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বরিশাল রেঞ্জের পরিচালক মো. আশরাফুল আলম। বিশেষ অতিথি ছিলেন বরগুনা জেলা আনসার কমান্ড্যান্ট মো. শহিদুল ইসলাম ও বেতাগী উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কিরন বালা।
এতে বক্তব্য রাখেন বেতাগী সরকারি পাইলট উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম কবির, বেতাগী প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি লায়ন মো. শামীম সিকদার, বেতাগী থানার উপ পরিদর্শক মো. আল আমীন, আনসার ও ভিডিপির বেতাগী পৌর ওয়ার্ড দলনেতা সুকদেব হাওলাদার, মোকামিয়া ইউনিয়ন দলনেত্রী শীলা রানী হালদার, হোসনাবাদ ইউনিয়ন আনসার কামন্ডার মো. মজিবুর রহমান। সঞ্চালনায় ছিলেন, বেতাগী পৌর ওয়ার্ড দলনেতা মো. অলি আহমেদ। বিকেলে আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ভালো কাজের জন্য পুরস্কৃত করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..