শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

নূপুর শর্মাকে কলকাতা পুলিশের তলব, তৃণমূল নেতার মামলা

আন্তর্জাতিক ডেস্ক:
  • আপলোডের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৬০৪১ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের পুলিশ। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে আজ সোমবার এ তথ্য জানানো হয়।

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে অবমাননাকর বক্তব্য প্রসঙ্গে আজ সোমবার জিজ্ঞাসাবাদের জন্য নূপুর শর্মাকে তলবের কথা জানায় কলকাতা পুলিশ।

অন্যদিকে, পশ্চিমবঙ্গ রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক আবু সোহাইল নূপুর শর্মার বিরুদ্ধে মামলা করেছেন। পূর্ব মেদীনিপুরের কাঁথি থানায় মামলা করেন তৃণমূল নেতা।

বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি বিজেপির মিডিয়া ইউনিটের সাবেক প্রধান নবীন জিন্দালের মহানবী (সা.)-কে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে ভারতের বহু এলাকায় বিক্ষোভ করছেন মুসলিমরা। ঝাড়খণ্ডে দুজন নিহত হয়েছে। ভারতজুড়ে আহত হয়েছেন অনেকেই।

এ ছাড়া আরব দেশগুলোসহ মুসলিম বিশ্বের অনেক দেশই ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার বক্তব্য দেওয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..