মোঃ আরিফুর রহমান সুজন: , আপলোডের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২ , আজকের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বেতাগীতে হত্যাকান্ডের শিকার ২১ বছরের যুবক

মোঃ আরিফুর রহমান সুজন:

সোমবার বেলা ১১টায় বেতাগী ও বাকেরগঞ্জ উপজেলার সীমান্ত খাশ মহেশপুর নামক স্থানে রাস্তার পাশ থেকে সায়েম (২১) নামের যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে বেতাগী থানা পুলিশ।

সায়েম বেতাগী উপজেলার দেশন্তরকাঠী গ্রামের সাঈদ আলী সরদারের ছোট ছেলে। কিছু দিন পরে বিদেশে যাওয়ার কথা ছিল সায়েমের। পরিবারের তিন ভাইয়ের মধ্যে সবার ছোট সায়েম।

এলাকাবাসী জানান, সোমবার সকালে খালের পাড়ে রাস্তার ওপরে সবুজ ও কালো রঙের শার্টপ্যান্ট পরা সায়েমের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন এলাকাবাসী। বর্ডার এলাকায় হওয়ার বেতাগী ও বাকেরগঞ্জ থানা পুলিশের উপস্থিতিতে ঘটনাস্থল থেকে সায়েমের লাশ উদ্ধার করে বাকেরগঞ্জ থানায় নিয়ে আসে। হত্যার রহস্য এখনো জানা যায়নি।

পুলিশের ধারণা, মেয়েসংক্রান্ত বা পূর্ব শত্রুতার জেরে গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে থাকতে পারে কেউ। সায়েমের বড়ভাই নাঈম জানান, আমার বাবাসহ দুই ভাই প্রবাসে থাকে, আমরা এখন প্রতিষ্ঠিত। এসব অনেকের চোখে ভালো লাগে না। তাই হয়তো আমার ভাইকে হত্যা করেছে। আরও কিছু বিষয় আছে, আমরা এখনই বলতে চাচ্ছি না।

বেতাগী থানার তদন্ত কর্মকর্তা আব্দুস সালাম বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশের ঘাড়ের ওপর ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। তবে লাশটি বাকেরগঞ্জ থানা এলাকায় পাওয়া গেছে। এ জন্য বাকেরগঞ্জ থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

বাকেরগঞ্জ থানার ওসি মো. মিলন মুঠোফোনে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। তবে হত্যা রহস্য উদ্ঘাটনে পুলিশের টিম মাঠে কাজ করছে।