বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আট বছর পর বরগুনা জেলা ছাএলীগের নতুন কমিটি ঘোষণা

বরগুনা প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৬১৩৯ বার পঠিত

বরগুনা প্রতিনিধি:

দীর্ঘ ৮ বছর পর রেজাউল কবির রেজাকে সভাপতি এবং তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করে বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

রোববার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১ বছর মেয়াদি ৩৩ সদস্যের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি ২০ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পাঁচজন এবং সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ছয়জন। এ ছাড়াও বরগুনা ছাত্রলীগের এই কমিটিতে সভাপতি পদপ্রত্যাশী তিনজনকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করা হয়েছে।

এদিকে ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে সন্ধ্যা থেকে বরগুনা শহরে রাস্তা অবরোধ বিক্ষোভ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই বিক্ষোভ করেন তারা। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..