মনজুর মোর্শেদ তুহিন (জলা প্রতিনিধি,পটুয়াখালী):  , আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২ , আজকের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

পটুয়াখালীতে অবৈধ ট্রলির চাপায় শ্রমিকের মৃত্যু

মনজুর মোর্শেদ তুহিন (জলা প্রতিনিধি,পটুয়াখালী): 

পটুয়াখালীতে কলাপাড়ার পায়রা বন্দরের চারলেন সড়কে অবৈধ লাইসেন্সবিহীন ট্রলির চাপায় ইউসুফ মৃধা (৩০)নামের একজন পায়রা বন্দর শ্রমিক নিহত হয়েছে এবং হারুন হাওলাদার (৩৯) নামের অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

বুধবার (২৭জুলাই) সকাল ৮টায় দুর্ঘটনাটি ঘটে। মৃত ইউসুফ মৃধা কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের নিশনবাড়িয়া গ্রামের বাসিন্দা।

তিনি পায়রা বন্দরের টার্মিনাল প্রজেক্টের অপারেটর ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ইউসুফ ও হারুন মোটরসাইকেলযোগে পায়রা বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় চার লেন সড়কের পূর্ব প্রান্তের ব্রিজের কাছে লোন্দা থেকে আসা একটি ট্রলি ওই সড়কে ইউটার্ন নিতে গিয়ে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন। হারুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রলি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।