বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

পটুয়াখালীতে ব্যাংক সহ ১১ দোকানে দুর্ধর্ষ ডাকাতি

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি): 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৬০২৯ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি): 

পটুয়াখালী সদর উপজেলার ছোটবিঘাই ইউনিয়নের অফিসের হাট বাজারে ডাচ বাংলা ব্যাংক এর এজেন্ট অফিসসহ এগারোটি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতি হওয়া ব্যাংকের সিসিটিভি ফুটেজ থেকে জানা যায়, আজ (১ আগষ্ট,২০২২;রোজঃ সোমবার) রাত্র আনুমানিক ৩.৪৫ মিনিটের সময় এ ঘটনাটি ঘটে।

অত্র ডাকাতির ঘটনায় প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভূক্তভোগী ব্যবসায়ীগণ। ডাচবাংলা ব্যাংকের এজেন্ট অফিস সিকদার ট্রেডার্স এর মালিক মোঃ নাসরুল্লাহ সিকদার জানান, “গতকাল রাতে ব্যাংক এর গেটে তালা দিয়ে আমরা বাড়িতে যাই। সকালে এসে দেখি ব্যাংকের গেটের তালা ও ক্যাশ ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। ক্যাশের মধ্যে আটলক্ষ পয়ত্রিশ হাজার টাকা ছিলো। সে টাকাও নিয়ে গেছে ডাকাতরা!”

আরেক ব্যবসায়ী ইমরান হোসেন জানান, ” গতকাল রাতে আমাদের ফ্রিজের শো-রুম ও ট্রেডার্স এর দোকান বন্ধ করে রেখে গেলে সকালবেলা এসে দেখি এর তালা ভাঙ্গা! আমাদের দোকানের ক্যাশে নগদ দুইলক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা ছিল যা নিয়ে গেছে ডাকাতরা। আমাদের এ লোকসান কাটিয়ে ওঠা সত্যিই কষ্টসাধ্য!”

এ ঘটনার প্রেক্ষিতে ছোটবিঘাই ইউনিয়নের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার বলেন, “এর আগেও আমার ইউনিয়নে বিভিন্ন চুরির ঘটনা ঘটেছে।

বিগত দিনে বাজারের নিরাপত্তার জন্য নৈশপ্রহরী রেখেছিলাম, সেই প্রহরীকে বেধে রেখেও এর আগে ডাকাতির ঘটনা ঘটেছে। আজকের এ ডাকাতির ঘটনায় ব্যবসায়ীরা আর্থিকভাবে অনেক ক্ষতির সম্মুখীন হয়েছেন৷ যা অতীব দুঃখজনক! এ ঘটনার মাধ্যমে আমার ইউনিয়নকে নিরাপত্তাদানে প্রশাসনকে আরও কঠোর হওয়ার অনুরোধ জানাই এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে অত্র ঘটনায় অভিযুক্তদের আইনের আওতায় আনার আহবান রইল।”

ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছেন পটুয়াখালী সদর থানা পুলিশ

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..