মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

বেতাগীতে এক শিশু শিক্ষার্থী ধর্ষনের শিকার

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৬০৮৭ বার পঠিত
অভিযুক্ত জহিরুল ইসলাম ( ১৮)

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার বেতাগীতে পানি আনতে গিয়ে এক শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে মাদ্রাসা পড়ুয়া এক শিক্ষার্থীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ আগষ্ট ) বেলা এগারটায় জোয়ার করুনা গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার মোকামিয়া ইউনিয়নের ৪১ নং উত্তর জোয়ার করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী সকাল সাড়ে দশটার দিকে স্কুলের উদ্দেশ্যে বাসা থেকে বেড়িয়ে আসে। বোতলে করে বিদ্যালয়ের পুরাতন ভবনের পাশে উত্তর ও পশ্চিম ঘেষে থাকা টিওবয়েলে পানি আনতে যায়। তখন একই এলাকার মোস্তফা হাওলাদারের ছেলে মাদ্রসা পড়ুয়া শিক্ষার্থী মো: জহিরুল ইসলাম ( ১৮) শিশু শিক্ষার্থীকে প্রথমে ডেকে নিয়ে সিঙ্গারা কিনতে টাকা নেওয়ার প্রস্তাব দেয়। এক পর্যায় হাত ধরে টানা-টানি করে।

এতে সে ভয়ে কান্না অবস্থায় ফের স্কুলে আসলে বেতাগী থানা পুলিশ খবর পেয়ে শিশু ও তার মাকে থানা হেফাজতে নিয়ে যায়। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, জহিরুল ইসলাম শিশু শিক্ষার্থীর স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং শ্লীলতাহানি (ধর্ষন) করে।

স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এর আগে সকাল সারে দশটার দিকে জহিরুল বিদ্যালয়ের কাছেই মসজিদে ঝাড়ু দেওয়ার কাজে ব্যস্ত ছিল বলে স্থানীয়রা জানায়।

এ বিষয় স্কুলের প্রধান শিক্ষক মো: মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনা শুনেই জহিরুলকে ধরতে শিক্ষকদের পাঠাই কিন্তু এর মধ্যেই সে পালিয়ে যেতে সক্ষম হয়। এ বিষয় তাৎক্ষণিক স্কুল ম্যানেজিং কমিটি, ভিকটিমের পরিবার ও প্রাথমিক শিক্ষা অফিসারকে জানানো হয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম বলেন, খবর পেয়েই আমাদের টীম ঘটনাস্থলে যায়। পৌঁছার আগেই অপরাধী পালিয়ে যায়। লিখিত অভিযোগ পেয়েছি। এখন প্রয়োজনীয় আইনানুগ  ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..