মুন্সীগঞ্জ প্রতিনিধি: , আপলোডের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২ , আজকের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বিএনপি বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির পাশে কোনো লোকজন নেই। দেশের মানুষ আর কখনোই অন্ধকারে যেতে চায় না। বিএনপি অনেক আন্দোলনের ডাক দিয়েছে। সব জায়গায় ব্যর্থ হয়ে ফিরে আসছে। বিএনপি রাজপথে নেমে বিশৃঙ্খলা করলে, আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

মুন্সীগঞ্জের লৌহজং থানা ও ফায়ার সার্ভিস ভবনের উদ্বোধন অনুষ্ঠান শেষে আজ মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপি অনেক আন্দোলনের কথা বলছে। আমরা কোথাও বাধা দিচ্ছি না। নিয়মতান্ত্রিক আন্দোলন যদি করে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু তারা যদি রাজপথ বন্ধ করে, যান চলাচল বন্ধ করে, যানমাল ক্ষতিগ্রস্ত করে, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির সময়ের লোডশেডিংয়ের কথা, জেনারেটরের শব্দে কান ঝি ঝি করার কথা ও আইপিএসের ডাবল দামের কথা মানুষ ভুলে যায়নি। পরীক্ষার সময় ছাত্ররা পড়াশোনা করতে পারত না। মোমবাতি হারিকেন এসব জ্বালাতে হতো। সেই দৃশ্য বাংলাদেশের মানুষ ভোলেনি। বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি সহ্য করতে পারে না।

রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের জন্য একটি পরিস্থিতি তৈরি হয়েছে। এতে আমাদের ডিজেল ফান্ডে সাপ্লাই ঘাটটি হয়েছে। আমাদের বিদ্যুৎ তৈরির ক্ষমতা যা ছিল, এখনও তা আছে। ধীরে ধীরে আরও বাড়ছে। সেখানে কোনো ঘাটতি নেই। আমাদের ঘাটতি ডিজেল ওয়েল ফান্ডে সময় মতো পাচ্ছি না। এ জন্যই প্রধানমন্ত্রী বলেছেন, আমরা এক ঘণ্টা করে লোডশেডিং করবো। যাতে করে এই সংকট আমরা মোকাবিলা করতে পারি। এটি একটি সাময়িক ব্যবস্থা।

অনুষ্ঠানে ৮ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা বিশিষ্ট লৌহজং থানা ভবন ও ২ কোটি ৩৯ লাখ টাকা ব্যয়ে লৌহজং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাঈনউদ্দিন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।